আম্মি গুদ খাব

    Author: Unknown Genre:
    Rating

    মাকে শুধু সুন্দরী বললে ভুল হবে, সে সুন্দরীদের সুন্দরী। মার দেহের কোন অংশই দেখতে খারাপ নয়। তার ঠোট, গাল, চোখ, নাক, দুধ, গুদ, পাছা সবকিছু স্বমহিমায় উদ্ভাসিত।৪৭ বছরের মা আর ছেলে মামুন ।
    অনেক সময় সামনাসামনি বসে কাজ করার সময় মার শাড়ির আচল অথবা ওড়না সরে যায়। তখন মার দুই দুধের ফাক দেখে আমারর ধোন টনটন করে উঠে। মা যখন হাঁটে তখন মার পাছার ঝাকুনি দেখে মামুন স্থির থাকতে পারেনা। মামুন প্রায় রাতে মাকে চোদার স্বপ্ন দেখে আর ভাবে আর কতোদিন।
    এক ছুটির দিন সন্ধায় প্রচন্ড ঝড় শুরু হলো। রাত ৯টা বেজে গেলো, ঝড় থামে না। রাতে ঘুমানোর আগে মা গোসল করে। রাতে মা গোসল করার জন্য বাথরুমে ঢুকলো। মা জানে মামুন এখন অন্য রুমে টিভি দেখছে। তাই বাথরুমের দরজা বন্ধ করেনি। যেহেতু অতিরিক্ত জামা কাপড় নেই তাই পরনেরগুলো খুলে নেংটা হয়েই গোসল করতে লাগলো।
    মামুন কি একটা দরকারে এই ঘরে ঢুকতেই শুনতে পেলো বাথরুম থেকে গুনগুন শব্দ আসছে। বাথরুমের আধখোলা দরজা দিয়ে মামুনের চোখ ভিতরে গেলো। মা শাওয়ারের নিচে দাঁড়িয়ে গুনগুন করে গান গাইছে। মার পরনে একটা সূতাও নেই।
    এই দৃশ্য দেখে মামুন চমকে উঠলো। মা এমনিতেই অনেক ফর্সা, কিন্তু দুধ, দুই দুধের ফাক, পেট, নাভীর চারপাশ ধবধবে ফর্সা, দুই উরুর সংযোগস্থলে ছোট করে ছাটা এক গুচ্ছ ঘন কুচকুচে কালো বাল মার তল পেটটাকে আরও আকর্ষনীয় করে তুলেছে। ফুটবলের মতো দুধ দুইটা অল্প অল্প দুলছে।
    মামুন চোরের মতো মার গোসল করার দৃশ্য দেখতে লাগলো। মা গোসল শেষ করে শরীর মুছে ব্রা হাতে নিলো। মা দুই হাত পিছনে নিয়ে ব্রার হুক আটকালো। মা এবার প্যান্টি হাতে নিয়ে মামুনের দিকে পিছন ফিরে দাঁড়ালো। মার পাছা দেখে মামুনের সমস্ত শরীর অবশ হয়ে গেলো। এমন ফর্সা পাছা কোন মানুষের হয়!যেমন খান্দানি গুদ তেমনি পোদ। এ মাগিকে না ছুদলে বাড়া সান্ত হবেনা।
    মা প্যান্টি পরার জন্য ঝুকতেই পাছা ফাক হয়ে ফুটো দেখা গেলো। ওফ্‌ যেমন পাছা তেমনই তার ফুটো। মামুন আর সহ্য করতে না পেরে ওখান থেকে সরে এলো।
    এদিকে মামুনের ধোন রডের মতো শক্ত হয়ে গেছে। চোখের সামনে মার নগ্ন দেহটা ভাসতে লাগলো। মা শাড়ি পরে বাথরুম থেকে বের হয়ে মামুনের সামনে দাঁড়ালো। এভাবে মাকে দেখতে মামুনের ভালো লাগছে না। সে চাইছে মা আবারও নগ্ন হয়ে তার সামনে দাঁড়াক।
    রাতে খাবার টেবিলে মামুন ইচ্ছা করে মার মুখোমুখি বসলো। খাওয়া বাদ দিয়ে বারবার মার দুই দুধের ফাক দেখতে থাকলো। এক ফাঁকে মামুন সিদ্ধান্ত নিয়ে ফেললো, যা হওয়ার হবে, আজ মাকে চুদবেই।
    মা কিছুই টের পেলো না। খাওয়া শেষ করে রুমে চলে গেলো। আধ ঘন্টা পর মামুন রুমে ঢুকে দেখে মা বিছানায় চিৎ হয়ে ম্যাগাজিন পড়ছে। নিশ্বাসের তালে তালে উদ্ধত দুধ দুইটা ওঠানামা করছে। মামুনের দিকে চোখ পড়তেই মা উঠে বসলো।
    - “কি ব্যাপার মামুন………? কোন দরকার………?”- “হ্যা……… একটা দরকার ছিলো…………”- “বলছি………”
    মামুন মার পাশে বসে মার হাত চেপে ধরলো। এই ঘটনায় মা হচকিয়ে গেলো। তাড়াতাড়ি হাত সরিয়ে নিলো।
    - “মামুন…… কি করছিস…………?”- “আজ রাতে তোকে কাছে পেতে চাই। না করো না প্লিজ।”- “ছিঃ……… কি বলছো এসব?”- “সত্যি বলছি মা। তুমি যখন গোসল করছিলে, তোমার নগ্ন শরীরটা দেখে পাগল হয়ে গেছি।”- “কি বলছো তুমি……!!! তুমি আমার গোসল করা দেখেছো?”- “হঠাৎ দেখে ফেলেছি। কাছে এসো মা………”- “না……… এটা অন্যায়……… এটা পাপ………”- “এমন করছিস কেন?”- “না মামুন……”- “দেখো মা……… তাহলে আমি কিন্তু জোর করবো।”- “খবরদার মামুন আমার কাছে আসবে না।”
    মা বিছানা থেকে উঠে দাঁড়ালো। মামুন তৈরি হয়ে ছিলো। খপ্‌ করে মাকে জড়িয়ে ধরলো। প্রথমে মার নরম ঠোটে কয়েকটা চুমু খেলো। তারপর মার পরনের শাড়ি খুলে ফেললো।
    মামুন এক হাত দিয়ে মাকে জাপটে ধরে অন্য হাত দিয়ে সায়ার উপর দিয়ে মার নরম মাংসল পাছা টিপতে লাগলো। মা কাদতে কাঁদতে শুরু করলো।
    - “মামুন প্লিজ………… আমাকে ছেড়ে দে। আমি তোর সাথে এসব করতে পারবোনা।”- “কেন পারবে না? ।”- “না মামুন না…………”- “আহ্‌……… চুপচাপ থাকো তো……… আমাকে আরাম করে চুদতে দাও।”
    এবার মা আর বাধা দিলো না। সে জানে বাধা দিলেও মামুন শুনবে না। তাই সে সিদ্ধান্ত নিলো, মামুনের সাথে সেও মজা নিবে।
    মামুন অনেক মজা করে মার পাছা টিপতে লাগলো। মাখনের মতো নরম পাছা। মার সিল্কের সায়ায় মামুনের হাত বারবার পিছলে যাচ্ছে। মামুন বিরক্ত হয়ে সায়ার দড়ি ধরে টান মারলো। এর ফলে মার সায়া খুলে নিচে পড়ে গেলো। কালো একটা প্যান্টি মার গুদ পাছা আড়াল করে রেখেছে।
    মামুন মার পিছনে গিয়ে প্যান্টি হাটু পর্যন্ত নামিয়ে দিলো। তারপর মার পাছার দুই দাবনা টেনে ফাক করলো। মার পাছার গোল ছোট ফুটোটা মামুনের সামনে উন্মুক্ত হয়ে গেলো। মামুন অবাক চোখে মার পাছার দিকে তাকিয়ে থাকলো। এতো সুন্দর পাছা কোন মেয়ের হয়।মামুন একটা আঙ্গুলে সামান্য থুতু মাখিয়ে পাছার ভিতরে সজোরে ঢুকিয়ে দিলো। জীবনে প্রথমবার মার পাছায় কিছু ঢুকেছে। ব্যথা পেয়ে মা কঁকিয়ে উঠলো। হাত পিছনে নিয়ে মামুনকে বাধা দেয়ার চেষ্টা করতে করলো।
    - “ইস্‌স্‌স্‌স্‌স্‌ মাগো……… ব্যথা লাগছে তো……… প্লিজ মামুন……… এরকম করোনা…… আমার অনেক কষ্ট হচ্ছে………”- “তুমি তো চুদতে দিবেনা। তাই জোর করেই তোকে চুদবো। তোমার কষ্ট হলে হবে। দেখো আমি নিজেও সুখ নিবো তোকেও সুখ দিবো”
    মামুন এবার মাকে নিজের দিকে ঘুরিয়ে নিয়ে মার নরম পেলব ঠোট চুষতে চুষতে ব্লাউজের উপর দিয়ে মার দুধ টিপতে লাগলো। মামুন কখনো মার মুখের ভিতরে নিজের জিভ ঢুকাচ্ছে কখনো মার ঠোট নিজের মুখের ভিতরে নিয়ে চুষছে। এক সময় মামুন মার ব্লাউজ ব্রা খুলে মাকে একেবারে নেংটা করলো।
    মার ফর্সা নরম দুধ দুইটা অল্প অল্প দুলছে। মামুন মাকে কোলে নিয়ে বিছানায় চিৎ করে শোয়ালো। মামুন আর স্থির থাকতে পারছেনা। মার উপরে শুয়ে এক ধাক্কায় ঠাটানো ধোন মার গুদে ঢুকিয়ে দিলো। হঠাৎ এভাবে গুদে ধোন ঢুকাতে মা ব্যথায় চেচিয়ে উঠলো।
    - “মাগো……… এমন করছিস কেন? আমি তো তোকে বাধা দেইনি। যা করার আস্তে কর।”- “মা গুদ……… এমন চামড়ী গুদ পেয়ে কি আস্তে চোদা যায়। আজকে তোকে জন্মের চোদা চুদবো। একচোদনেই গুদ ফাটিয়ে ফেলবো। গুদ দিয়ে রক্ত বের করে ছাড়বো।”
    মামুন জানে এই সময়টা মেয়েদের জন্য খুব স্পর্শকাতর। গুদে ধোন ঢুকলে সব মেয়েই ব্যথা পায়। তবে একবার চোদনের মজা পেলে বারবার মামুনকে চুদতে বলবে। মামুন মার দুধ বেশ জোরে টিপতে শুরু করলো। মা আবার কঁকিয়ে উঠলো।
    - “ইস্‌স্‌স্‌স্‌স্‌……… মাগো……… এমন রাক্ষসের মতো করছিস কেন? লাগে তো……… আস্তে টেপ………”- “উফ্‌ফ্‌ফ্‌ফ্‌……… মা……… তোমার দুধ দুইটা কি নরম……”

    মামুন এবার মার কমলার কোয়ার মতো নরম রসালো ঠোট দুইটা চুষতে লাগলো। সেই সাথে দুধ দুইটা কচলাতে লাগলো। একজন পুরুষ এভাবে শরীর নিয়ে খেতে থাকলে একজন মেয়ে কতোক্ষন ঠিক থাকে। মা ধীরে ধীরে উত্তেজিত হতে শুরু করলো। এক সময় মামুনকে ধমকে উঠলো।”

    - “কি হলো……… দুধ আর ঠোট নিয়েই পড়ে থাকবি নাকি?”- “বাহঃ…… তোমার রাগ জিদ কোথায় গ্রলো।?” - “আমিও তো মানুষ। তুমি যা শুরু করেছো তাতে রাগ জিদ উধাও হয়ে গেছে। আমাকে গরম করেছিস, এবার ঠান্ডা কর।”- তাহলে যে তোমার ব্যাথা লাগবে। সহ্য করতে পারবে তো?”- “সেটা সব মেয়েরই হয়। তুই শুরু কর।”অর্ধেক ধোন আগেই ঢুকানো ছিলো। মামুন এবার এক ধাক্কায় পুরো ধোন মার গুদে ঢুকিয়ে দিলো। মা ব্যথায় কঁকিয়ে উঠলো।
    - “আহ্‌হ্‌হ্‌হ,……… আহ্‌হ্‌হ্‌হ্‌………”- “লাগছে গুদ………?”- “ও কিছু না……… তুই ঢুকা………”
    অনুমতি পেয়ে মামুন আর দেরি করলো না। অর্ধেকের বেশি ধোন বের করে আবার চড়চড় করে গুদে ঢুকিয়ে দিলো। মার সমস্ত শরীর মোচড় দিয়ে উঠলো। মামুন মার দিকে না তাকিয়ে চুদতে শুরু করে দিলো।মামুন হাল্কা ঠাপে চুদছে। মা উহ্‌…… আহ্‌…… করে কোঁকাচ্ছে। কয়েক মিনিটের মধ্য মা স্বামাক হয়ে গেলো। মামুনকে জোরে ঠাপ মারতে বললো। মামুনকে আর পায় কে…… মালে বিছানায় ঠেসে ধরে গদাম গদাম করে চুদতে লাগলো। সেই সাথে শুরু হলো শিৎকার।
    - “আহ্‌হ্‌হ্‌হ্‌……… আহ্‌হ্‌হ্‌হ্‌……… ইস্‌স্‌স্‌স্‌স্‌…… মা গুদ……… তোকে চুদতে কি মজা গো……………”- “আমিও অনেক মজা পাচ্ছি গো…………”- “কথা দিচ্ছি, পরেও তোমাকে এভাবে চুদবো…………” - “হ্যা গো হ্যা……… তোর আদর না পেলে আমি মরে যাবো…… আরও জোরে……… আরও জোরে……… আমাকে ছিড়ে খুবলে খাও………আমাকে শেষ করে দাও……… আমাকে মেরে ফেলো………”- “উম্‌ম্‌ম্‌ম্‌……… উম্‌ম্‌ম্‌ম্‌……… কি মজা…………”- “উফ্‌ফ্‌ফ্‌ফ্‌……… কতো সুখ……… আরও ভিতরে ঢুকা……… গলা দিয়ে বের কর ……… ওহ্‌হ্‌হ্‌হ্‌……… সুখে পাগল হয়ে যাবো ………… দে দে ……… আরও জরে গাদন দে………”
    দুইজনের শিৎকারে সারা ঘর মুখরিত হয়ে আছে। মামুন কোমর দোলা দিয়ে এক নাগাড়ে চুদে যাচ্ছে। হঠাৎ মামুনের মনে হলো, গুদে মাল ফেললে যদি মা প্রেগনেন্ট হয়ে যায়। চুদতে চুদতে মাকে এ ব্যাপারে জিজ্ঞেস করলো।
    - “হ্যা গো…… মাল কোথায় ফেলবো?”- “কেন………? সবাই যেখানে ফেলে………”- “যদি প্রেগনেন্ট হও?”- “সেটা নিয়ে তোকে ভাবতে হবে না। পরে আইপিল খেয়ে নিবো। তুই তোর কাজ কর। দে গুদ……… আরও জোরে দে…… আমার হবে……… আমার হবে………”
    মার শরীর থরথর করে কাঁপতে শুরু করলো। গুদের ভিতরটা আগুনের মতো গরম হয়ে উঠলো। মামুন বুঝতে পারলো মার চরম পুলক ঘটতে যাচ্ছে। সর্বশক্তি দিয়ে মাকে চুদতে লাগলো।
    মার চোখ মুখ উলটে গেলো। মার মনে হলো শরীর বেয়ে হাজার ভোল্টের কারেন্ট প্রবাহিত হচ্ছে। অসহ্য এক সুখে মা পাগল হয়ে গেলো। গুদ দিয়ে বারবার ধোনটাকে কামড়াতে লাগলো। এক মুহুর্ত পরেই গুদের রস বের হয়ে গেলো। গুদের রস খসিয়ে মা অনাবিল আনন্দে নেতিয়ে গেলো।
    গুদের শক্ত কামড় খেয়ে মামুনের ধোন টনটন করে উঠলো। সে টের পেলো তার সময় শেষ হয়ে আসছে। ধোন গুদে ঠেসে ধরে মাল ঢেলে দিলো।
    গুদ থেকে ধোন বের করে মামুন মার পাশে শুয়ে পড়লো। একবারে পুরো মজা পায়নি। আরেকবার চুদতে হবে। তবে মাকে ঘন্টাখানেক সময় দিতে হবে। মেয়েটা প্রথমবার চোদন খেয়েছে।
    মামুন ঠিক করলো। এবার মার সাথে সবকিছু করবে। নিজে মার গুদ চুষবে। মাকে দিয়ে নিজের ধোন চোষাবে। আধ ঘন্টা পর মামুন মাকে কোলে তুলে নিলো।
    - “চলো মা…… বাথরুমে যাই………”- “কেন………?”- “কেন আবার……… তোমাকে পরিস্কার করে দেই।”
    মামুন নিজের হাতে মার সমস্ত শরীর পানি দিয়ে ধুয়ে দিলো। জোর করে মাকে প্রস্রাব করালো, যাতে গুদের ভিতর থেকে রস মাল সব বের হয়ে যায়। সবশেষে নিজের ধোন পরিস্কার করে মাকে নিয়ে বাথরুম থেকে বের হলো।
    মা বিছানায় শুয়ে আছে। মামুন মার পাশে শুয়ে ওর দুধ টিপছে। মাঝেমাঝে মার ঠোট চুষছে। মা চুপচাপ মামুনের আদর নিচ্ছে। ১৫ মিনিট পর মামুন মাকে আরেকবার চোদার সিদ্ধান্ত নিলো।
    - “মা………?”- “হুম্‌ম্‌ম্‌ম্‌ম্‌…………?”- “আরেকবার হবে নাকি?”- “কি………?”- “একটু আগে যেটা হলো?”- “আবার করবি……?”- “আমার তো ইচ্ছা করছে। এখন তুমি যদি রাজী থাকো।”- “ঠিক আছে……… কর………”- “এবার কিন্তু আরও খোলামেলা হবো।”- “আর কিভাবে………?”- “আমি তোমার গুদ চুষবো। তুমি আমার ধোন চুষবে।”- “এই না……… ছিঃ………”- “এমন কর কেন? রাজী হও না?”- “না…… ধুর…… ঘৃনা করে……”- “আরে…… চোদাচুদির এতো ঘৃনা করলে চলে নাকি। চুষতে হবে…… খিস্তি করতে হবে………”- “ওরে বাবা…… এতো কিছু…… আচ্ছে ঠিক আছে…… তুই যদি মজা পাস তাহলে করবো।”- “মজা মানে…… তোমার মুখ থেকে চোদাচুদি শব্দটা শুনলে আমার ধোন আরও লম্বা হয়ে যাবে।”
    মামুন কিছুক্ষন মার দুধ চুষলো। তারপর ঠিক করলো, মার প্রতিটা অঙ্গে হাত দিয়ে নাম জিজ্ঞেস করবে। প্রথমে ঠোটে হাত দিলো।
    - “বলো তো মা…… এটার নাম কি?”- “কি আবার ঠোট।”- “উহু…… এভাবে নয়…… বিশেষন দিয়ে বলো।”-“ওরে শয়তান………”- “বলো না………?”- “এটা হলো আমার ঠোট। কমলার কোয়ার মতো নরম রসালো ঠোট।”- “এটা কি…………?”- “বাতাবি লেবুর মতো ডাঁসা ডাঁসা দুধ।”- “এটা………?”- “খয়েরি রং এর শক্ত দুধের বোঁটা।”- “বাহ্‌…… এবার এটা কি?”- “আর পারবো না। লজ্জা লাগে………”- “বলো না ……… প্লিজ…………”- “এটা হলো আমার গুদ।”- “এই তো…… এবার বলো এটা কি?”- “আমার ডবকা পাছা।”- “বলো তো……… তোমার পাছার ফুটো কি রং এর?”- “কি জানি……? কখনও তো দেখিনি।”- “বাদামি রং এর………”- “যথেষ্ট হয়ে……… বাদ দে তো………”
    মামুন এবার চেয়ারে পা ছড়িয়ে বসে মাকে ডাকলো। মা মামুনের দুই পায়ের ফাকে বসে ধোনটাকে মুঠো করে ধরলো। প্রথমে মুন্ডিতে আলতো করে একটা চুমু খেলো। তারপর মুন্ডিটাকে দুই ঠোটের ফাকে চুষতে শুরু করলো।
    কিছুক্ষন পর মা ধীরে ধীরে ধোনটাকে মুখের ভিতরে নিতে লাগলো। তবে অর্ধেক ধোন নিয়ে থেমে গেলো। ভয় পাচ্ছে যদি গলায় আটকে যায়। মামুনের কি অর্ধেকে চলে। মার মাথা ধরে নিচে চাপ দিলো। পচ্‌ করে পুরো ধোন মুখের ভিতরে ঢুকে গেলো। মার বমির ভাব হলেও সামলে নিলো। ধীরে সুস্থে ধোন চুষতে লাগলো।
    ৬/৭ মিনিট চোষার পর মামুন মার মুখ থেকে ধোন বের করলো। বেশিক্ষন চুষলে মাল আউট হতে পারে। ধোন নেতিয়ে গেলে মাকে চুদবে কিভাবে। মামুন উঠে মাকে একই কায়দায় চেয়ারে বসালো। এবার বসে গুদটা ফাক করে দেখলো।
    ওয়াহ…… লাল টকটকে একটা গুদ……!!! গুদের মুখটা অনেক ছোট। মামুন প্রথমে গুদে জিভ লাগিয়ে নোনতা স্বাদ নিলো। তারপর গুদের একটা কোয়া চুষতে শুরু করলো। ভগাঙ্কুরে হাল্কা একটা কামড় দিতেই মা কিলবিলিয়ে উঠলো।
    - “এই…… এই…… কি করছিস…… ওখানে কামড় দিস না………”- “কেন………?”- “না…… ঐটা বড়ই স্পর্শকাতর জায়গা………ঐখানে কিছু করলে আমি ঠিক থাকতে পারবো না।”- “কিছু হবে না……… চুপ থাকো তো………”
    মামুন জোরে জোরে ভগাঙ্কুরে জিভ ঘষতে লাগলো। মা জবাই করা মুরগির মতো ছটফট করতে থাকলো। বারবার মামুনকে নিষেধ করতে লাগলো। মামুন মার কথা না শুনে আরও জোরে ভগাঙ্কুর কামড়াতে লাগলো।
    মার গুদ দিয়ে হড়হড় করে রস বের হচ্ছে। ঝাঝালো রসের স্বাদ পেয়ে মামুনের ধোন আরও লম্বা হয়ে গেছে। মামুন এবার গুদের ভিতরে জিভ ঢুকিয়ে দিলো। কিছুক্ষন গুদের ভিতরের রস চেটে উঠে দাঁড়ালো। মাকে চেয়ার থেকে উঠিয়ে নিজে চেয়ারে বসলো। মামুনের কান্ড দেখে মা কিছুটা অবাক হয়ে গেলো।- “কি ব্যাপার………? চেয়ারে বসলি যে………?”- “চেয়ারে বসে চোদাচুদি করবো।”- ‘”কিভাবে………?”- “তুমি আমার উপরে বসো। তুমিই সবকিছু করবে। আমি শুধু ধোন খাড়া করে রাখবো।”
    মা মামুনের দিকে পিঠ দিয়ে বসলো। মামুন ধোনটাকে গুদের মুখে রেখে মাকে চাপ দিতে বললো। মা ধীরে ধীরে পুরো ধোন গুদের ভিতরে ঢুকিয়ে নিলো।মামুন এবার মাকে কোমর ওঠানামা করতে বললো। মামুনের কথামতো মা কোমর ওঠানামা করতে শুরু করলো। মামুন মার বগলের তলা দিয়ে দুই হাত ঢুকিয়ে দুই দুধ খামছে ধরলো।
    - “বাহ্‌…… মা…… খুব সুন্দর করে চুদছো তো।”- “যা…… শুধু অসভ্য কথা………”- অসভ্যতার কি হলো……… তুমিই তো চুদছো……… পাছাটাকে আরও জোরে নামাও………”
    মা জোরে জোরে পাছা নামাতে লাগলো। থপথপ শব্দে মার পাছা মামুনের উরুতে বাড়ি খাচ্ছে। মামুন মার পিঠ চাটছে, দুধ ডলছে। ৫/৬ মিনিট পর মা কঁকিয়ে উঠলো।- “ওগো……… আর পারছি না গো………”- “যতোক্ষন পারো করে যাও…………”- “আর পাছি না……… আমার বের হবে………”- “করে যাও মা……… থেমো না………”- “ইস্‌স্‌স্‌স্‌……… মাগো……… হয়ে গেলো গো…………”- “গুদের ভিতরে কেমন করছে গুদ…………?”- “কিলবিল করছে গো…… হাজার হাজার পোকা কামড় দিচ্ছে।”
    মা হঠাৎ থেমে গেলো। দুই হাত দিয়ে মামুনের উরু খামছে ধরলো। ঝরনা ধারার মতো মার গুদ দিয়ে রস বেরিয়ে এলো।
    মা সম্পুর্ন শান্ত হয়ে গেলো। মামুন মার কোমর পেচিয়ে ধরে কোমর দোলা দিতে লাগলো। পচাৎ পচাৎ করে রসে ভরা গুদে ধোন ঢুকতে ও বেরোতে লাগলো।
    আরও ২/৩ মিনিট পর মামুনের ধোন টনটন করতে লাগলো। মামুন ধোনটাকে গুদের ভিতরে ঠেসে ধরলো। ঝলকে ঝলকে গরম মাল মার জরায়ুতে পড়তে শুরু করলো।
    মাল আউট করে মামুন গুদ থেকে ধোন বের করে নিলো। দুইজনই প্রচন্ড ক্লান্ত হয়ে গেছে। মার গুদ দিয়ে ফোঁটায় ফোঁটায় মাল বের হচ্ছে। মামুন মার দুধ টিপতে টিপতে বিশ্রাম নিতে লাগলো।

    6 Responses so far.

    1. 01677697709 ami hot amaka chodela ai nambera fone koro ,

    2. 01837201694 amihot amaka fuck korla fon dan vaia ra

    3. This comment has been removed by the author.
    4. Unknown says:
      This comment has been removed by the author.
    5. বাঁড়া টাকে মুখে পুরে চুসতে শুরু করলো

      এক হাতে বুক আর একহাতে গুদ

      রমনগড়ের ছেলেরা


      গুদের জন্য যোগ্য বাড়া চাই


      আমার প্রাণপ্রিয় ছোট-মা অবশেষে আমার ইচ্ছে;


      যোনিদেশে লোম


      স্ত্রীর শরীরসুধা উলঙ্গ করে


      নগ্নতা লজ্জা ও অপমানের গল্প পাছার ফুঁটোর কাছে


      ভাবির দুধের দিকে


      কোন কূলে যে ভীড়লো তরী 


      মাগীদের সঙ্গে চোদাচুদি


      মেয়ে টার গুদ ভেজা দুধ


      বাগদী বাড়ির মেয়ে ঝর্ণা সম্পূর্ণ ল্যাংটো


      পটিয়ে খুব চুদেছে


      মোটা উরু আর ভারী পাছা


      জীবনের সুখের জন্য 


      মহিলার দুধ


      মেয়েকে দিয়ে বাড়াটা চুষিয়ে


      নিষিদ্ধ যৌনতা  বুকের বোঁটা


      ব্রা প্যানটি

      আম্মার দুধ দুইটা উন্মোক্ত


      মা ছেলের মাঝে কখনো কি এমন সম্পর্ক হয়

    6. আমি আপনার এই বাংলা চটি গল্পটি পরে খুব মজা পাইছি |আমার আপনার এই সাইট এর সব বাংলা চটি গুলো পড়তে খুবই ভালো লাগে | এমন উত্তেজনাকর ইনসেস্ট বাংলা চটি আর কোনো বাংলা চটি গল্প সাইট এ পাই নাই |বাংলা চোদন কাহিনী চটি নিয়ে লেখা এই গল্প গুলো আমাকে চরম উত্তেজনা দেয় | আপনার চোদার বাংলা চটি গল্প যতই পড়ি আমি যেন এক অন্য জগতে চলে যাই |আপনার এই বাংলা চটি ব্লগটি আমার দেখা সেরা বাংলা চটি ব্লগ |বন্ধু আরো ভালো ভালো বাংলা চটি উপহার দেন এই কামনা করি ... ধন্যবাদ |
      ============================================
      I greatly enjoyed this Bangla Choti! Have been keeping up with
      your Bangla Choti Golpo for overr a year and your always putting outt some great Bangla Choti.

      I shared this Bangla Choti Blog on my twitter and my followers loved it! Keep up the good work.Bookmarked this Bangla Panu Golpo Blog , will come back for more Bangla Choti.:)You, my friend, ROCK! What a great Bangla Choti Site.
      =============================================
      Best Bangla Choti Website List:

      Bangla Choti Golpo New List
      Bangla New Choti Golpo Kahini Boi
      Bangla Choti Golpo New Collection
      Bangla Choti New List
      Bangla Choti Online BD

      সেরা চোদন কাহিনী বাংলা চটি:

      ইনসেস্ট বাংলা চটি
      বাংলা চটি গল্প
      চোদন কাহিনী বাংলা চটি
      চোদার বাংলা চটি গল্প
      সেরা বাংলা চটি

      Bangla Choti Golpo
      Bangla Choti Kahini
      Bangla Panu Golpo
      Bengali Sex Story
      Bangla Choti Sex
      ============================================

    Leave a Reply

    Blogger templates

    Blogger news

    Blogroll